LSG vs DC Dream11 Prediction in Bengali , Fantasy Cricket Tips , প্লেয়িং ইলেভেন, পিচ রিপোর্ট , Dream11 Team , ইনজুরি আপডেট – Indian Premier League , 2022 

LSG এবং DC ৭  April TATA আইপিএল ২০২২ এর ১৫তম ম্যাচ খেলতে চলেছে মুম্বাইয়ের Dr. DY Patil Sports Academy তে । ম্যাচ শুরু হবে সন্ধ্যে ৭টা ৩০ মিনিট থেকে ।

LSG দল আগের ম্যাচে SRH দলকে ১২ রানে পরাজিত করে পরপর দুটি ম্যাচ জয়লাভ করে । ৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে রয়েছে LSG দল। LSG টিমের ওপেনার ও অধিনায়ক লোকেশ রাহুল পরপর দুটি ম্যাচে দারুণ পারফর্ম করেছেন , এবং জেসন হোল্ডারের দলে আসাই দলকে অনেকটাই শক্তি জুগিয়েছে। গত ম্যাচেও তিনি দুর্দান্ত বোলিং করে ৩ উইকেট লাভ করেন যার ফলে দলটি ১২ রানে ম্যাচ জিততে সক্ষম হয়েছিল ।  

অপরদিকে DC টিম শেষ ম্যাচে GT -এর বিরুদ্ধে ১৪ রানে হেরেছে। দুটির মধ্যে ১টি ম্যাচ জিতে ২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের সাত নম্বরে রয়েছে DC টিম । দুটি টিম এই ম্যাচে দুর্দান্ত পারফর্ম করবে এবং জেতার লক্ষ্য নিয়ে মাঠে নামবে । 

আবহাওয়া  রিপোর্ট

আকাশ হালকা মেঘলা থাকলেও বৃষ্টির কোনও সম্ভাবনা নেই। তাপমাত্রা থাকতে পারে ২৯.৬৯ ডিগ্রি সেলসিয়াস । 

পিচ রিপোর্ট

আপনারা যদি শেষ কয়েকটি ম্যাচের দিকে তাকান, তাহলে দেখবেন এই পিচটি ব্যাটসম্যান এবং বোলার উভয়ের জন্যই উপযোগী পিচ । এই পিচে দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করা বেশ সহজ বলে মনে হয়েছে , তাই টস জিতে প্রথমে বোলিং করাটা এই পিচে সঠিক সিদ্ধান্ত হবে ।  

দ্বিতীয় ইনিংসের তুলনায় প্রথম ইনিংসে ব্যাট করাটা একটু কঠিন হতে পারে , এই পিচে প্রথম ইনিংসের গড় স্কোর ১৫৭ রান ।

দ্বিতীয় ইনিংসে ব্যাট করাটা একটু সহজ হতে পারে । যে কারণে এই পিচে লক্ষ্য তাড়া করতে গিয়ে ৬০ শতাংশ ম্যাচ ম্যাচ জেতার চান্স আছে ।

LSG এর সম্ভাব্য একাদশ

Quinton de Kock (wk), Lokesh Rahul (c), Manish Pandey, Evin Lewis, Ayush Badoni, Deepak Hooda, Jason Holder, Krunal Pandya, Avesh Khan, Andrew Tye, Ravi Bishnoi 

DC এর সম্ভাব্য একাদশ  

David Warner, Prithvi Shaw, Rishabh Pant (c&wk), KS Bharat/Mandeep Singh, Lalit Yadav, Rovman Powell, Shardul Thakur, Akshar Patel, Enrique Nortje, Kuldeep Yadav, Mustafizur Rahman

Dream Team Top Pics 

ডেভিড ওয়ার্নার : IPL এর অন্যতম সফল ব্যাটসম্যান । অস্ট্রেলিয়া ও আন্তর্জাতিক পর্যায়ে অনেক ম্যাচ খেলেছেন , IPL ২০২২ এ DC দলের ওপেনার হিসেবে খেলছেন । এখনো পর্যন্ত ভালো পারফর্ম করতে পারেন নি , তবে বড় রান করার ক্ষমতা রয়েছে । 

লোকেশ রাহুল : LSG দলের অধিনায়ক এবং দলের সেরা ব্যাটসম্যান , গত ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করে ৬৮ রানের ঝকঝকে ইনিংস খেলেছেন , এখনও পর্যন্ত এই টুর্নামেন্টে ৩টি ম্যাচে ১০৮ রান করেছেন, এই ম্যাচেও ব্যাট হাতে ভাল খেলতে পারেন । 

এভিন লুইস : বেশ আগ্রাসী স্টাইলের ব্যাটসম্যান । CSK দলের বিরুদ্ধে ২৩ বলে ৫৫ রানের দুর্দান্ত ইনিংস খেলেছিলেন, যদিও গত ম্যাচে বিশেষ কিছু করতে পারেননি , তবে যে কোনও সময় বড় রান করার ক্ষমতা রাখেন । 

জেসন হোল্ডার : একজন অভিজ্ঞ অল-রাউন্ডার , গত ম্যাচে তিনি দুর্দান্ত বোলিং করে ৩৪ রান দিয়ে ৩টি উইকেট নিয়েছেন, শেষ ওভারগুলিতে বিস্ফোরক ব্যাটিংও করতে পারেন । এই ম্যাচেও ব্যাট ও বল দুইয়েই ভালো পয়েন্ট করতে পারেন । 

কুইন্টন ডি কক : অভিজ্ঞ উইকেটরক্ষক-ব্যাটসম্যান হিসেবে তিনি এখন পর্যন্ত তিনটি ম্যাচে ৬৯ রান করেছেন, এর মধ্যে ৬১ রানের একটি দুর্দান্ত ইনিংসও রয়েছে । 

অক্সর প্যাটেল : অত্যন্ত প্রতিভাবান অফ স্পিন বোলার এবং শেষ ওভারগুলিতে বিস্ফোরক ব্যাটিং করতেও পারেন , এখনও পর্যন্ত তিনি দুটি ম্যাচে ৪৬ রান করেছেন ।   

ঋষভ পন্থ : DC দলের অধিনায়ক ও দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাটসম্যান , গত ম্যাচে ২৯ বলে ৪৩ রানের দুর্দান্ত ইনিংস খেললেও বাজে শট খেলে নিজের উইকেট হারিয়েছিলেন । 

আবেশ খান : দুর্দান্ত বোলিং করে গত ম্যাচে ৪টি উইকেট নিয়েছেন , এখনও পর্যন্ত ৩টি ম্যাচে ৭টি উইকেট নিয়েছেন ।  

বেস্ট ক্যাপ্টেন এবং ভাইস ক্যাপ্টেন 

ক্যাপ্টেন : David Warner, KL Rahul, Rishabh Pant
ভাইস ক্যাপ্টেন : Jason Holder, Prithvi Shaw, Ayush Badoni

ড্রিম11 টিম 1:

LSG VS DC TEAM 2

উইকেটকিপার : কেএল রাহুল, ঋষভ পন্থ

ব্যাটসম্যান : ডেভিড ওয়ার্নার, পৃথ্বী শ, আয়ুষ বাডোনি

অল-রাউন্ডার : জেসন হোল্ডার, দীপক হুডা, অক্ষর প্যাটেল

বোলার : আভেশ খান, অ্যান্ড্রু টাই, এনরিকে নর্টজে

ড্রিম11 টিম 2 :

LSG VS DC TEAM 2 1

উইকেটকিপার :  কেএল রাহুল, ঋষভ পন্থ, কুইন্টন ডি কক

ব্যাটসম্যান : পৃথ্বী শ, আয়ুষ বাডোনি, এভিন লুইস

অল-রাউন্ডার : জেসন হোল্ডার, অক্ষর প্যাটেল

বোলার : আবেশ খান, কুলদীপ যাদব, মুস্তাফিজুর রহমান

*** এই পিচ ব্যাটসম্যান ও স্পিন বোলারদের জন্য উপযোগী । জেসন হোল্ডার, পৃথ্বী শ গ্র্যান্ড লিগে ক্যাপ্টেন ও ভাইস ক্যাপ্টেনের জন্য ভালো অপশন  হতে পারে ।

LSG এর ম্যাচ জেতার সম্ভাবনা বেশি আছে ।

error: Content is protected !!