WBPDCL Recruitment 2021

WBPDCL Recruitment 2021: রাজ্যের পাওয়ার কর্পোরেশনে নিয়োগ, আবেদনের শেষ তারিখ ২১ সেপ্টেম্বর

ওয়েস্ট বেঙ্গল পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশনে (WBPDCL Recruitment) প্রচুর পদে নিয়োগ শুরু হয়েছে। এই নিয়োগ হবে আপাতত তিন বছরের চুক্তির ভিত্তিতে  । চাকরিপ্রার্থীরা আগামী ২১ সেপ্টেম্বর পর্যন্ত চাকরিতে আবেদন করতে পারবেন ।

West Bengal Power Development Corporation Limited (WBPDCL)Recruitment
বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে,  কর্তৃপক্ষ ৬৬ জনকে নিয়োগ করবে। মাইনস ম্যানেজার, সেফটি অফিসার, অ্যাসিস্ট্যান্ট মাইনস ম্যানেজার, ব্লাস্টিং অফিসার, ওয়েলফেয়ার অফিসার, সার্ভেয়ার, ওভারম্যান, অফিস এক্জিকিউটিভ নিয়োগ করবে কর্পোরেশন। চুক্তির ভিত্তিতে এই নিয়োগ হলেও কর্মীরা কাজ সন্তোষজনক হলে বাড়তে পারে চুক্তির মেয়াদ।

WBPDCL Recruitment Post

মাইনস ম্যানেজার – ১ পদ
সেফটি অফিসার – ২ পদ
অ্যাসিস্ট্যান্ট মাইনস ম্যানেজার– ৩২ পদ
ব্লাস্টিং অফিসার – ০২ পদ
ওয়েলফেয়ার অফিসার– ০৩ পদ
সার্ভেয়ার– ০৪ পদ
ওভারম্যান – ২১ পদ
অফিস এক্জিকিউটিভ– ০১ পদ
 

শিক্ষাগত যোগ্যতা

নির্ধারিত পদের জন্য চাকরিপ্রার্থীদের আলাদা ডিগ্রির প্রয়োজন রয়েছে । সেক্ষেত্রে আবেদনকারীদের ইঞ্জিনিয়ারিং ডিগ্রি, ডিপ্লোমা, স্নাতক ও স্নাতক উত্তীর্ণ হতে হবে ।এই বিষয়ে বিস্তারিত জানতে চাকরিপ্রার্থীদের অফিশিয়াল ওয়েবসাইটে লগ ইন করতে হবে । এই নিয়োগ তিন বছরের ভিত্তিতে হবে ।

কীভাবে আবেদন করবেন

৬৬টি পদে নির্দিষ্ট যোগ্যতা থাকলে চাকরিপ্রার্থীরা সরাসরি ইন্টারভিউ দিতে পারেন । সেক্ষেত্রে তাদের সঙ্গে যোগ্যতার শংসাপত্র ছাড়াও প্রামাণ্য সব নথি নিয়ে অফিসে যোগাযোগ করতে হবে। এই শংসাপত্রের মধ্যে কাস্ট, বয়স ছাড়াও অভিজ্ঞতার সার্টিফিকেট জমা দিতে হবে চাকরিপ্রার্থীদের।

ইন্টারভিউয়ের দিনক্ষণ

আগামী ২০ ও ২১ সেপ্টেম্বর সরাসরি ইন্টারভিউ দিতে পারবেন চাকরিপ্রার্থীরা। সে ক্ষেত্রে তাদের Bidyut Unnayan Bhaban – Corporate Office – WBPDCL, Block- LA, Plot No.-3/C, Sector-III, Bidhannagar, Kolkata-700106 (beside National Institute of Fashion Technology দেখা করতে হবে।

WBPDCL Recruitment Walk-in-Interview time- ইন্টারভিউ নেওয়া হবে সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ২টো পর্যন্ত  । এই বিষয়ে বিশদে জানতে চাকরিপ্রার্থীদের WBPDCL অফিশিয়াল সাইট https://wbpdcl.co.in -এ যোগাযোগ করতে হবে। 

error: Content is protected !!